1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

যুবরাজের চোখে টি-টোয়েন্টি বিশ্বকাপের ৪ সেমিফাইনালিস্ট

  • আপডেট টাইম : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ১৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের মাটিতে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপ আগামী ১ জুন থেকে মাঠে গড়াবে। সময়ের হিসেবে বৈশ্বিক এই মহাযজ্ঞ শুরু হতে আর ৩৪ দিন বাকি। তবে ইতোমধ্যেই বাংলাদেশসহ বিভিন্ন দেশে বৈশ্বিক এই টুর্নামেন্টের দামামা বাজতে শুরু করেছে।

২০ দলের অংশগ্রহণে শুরু হওয়া সংক্ষিপ্ত ওভারের এই শ্রেষ্ঠত্বের লড়াইয়ে শেষ চারে জায়গা করে নেবে পয়েন্ট তালিকার প্রথম চার দল। তাই বিশ্ব আসরকে সামনে রেখে এখন থেকেই সমীকরণ মেলানো শুরু হয়েছে। কার হাতে উঠতে যাচ্ছে, এবারকার শিরোপা! শুধু শিরোপার ভবিষ্যদ্বাণীই না। সর্বোচ্চ রান সংগ্রাহক, সর্বোচ্চ উইকেটশিকারি, সেমিফাইনালিস্ট, ফাইনালিস্ট নিয়েও ভবিষ্যদ্বাণী চলছে।

সমীকরণ মেলানোর তালিকায় প্রতিবারই ক্রিকেটবোদ্ধা, বিশ্লেষকদের পাশাপাশি নাম লেখান সাবেক ক্রিকেটাররা। সাবেক ভারতীয় অলরাউন্ডার যুবরাজও ভবিষ্যদ্বাণী করেছেন। বিশ্বকাপে অংশগ্রহণকারী দলগুলোর বর্তমান পারফরম্যান্স, গেম প্ল্যান ও অভিজ্ঞতার বিচারে সেমিফাইনালিস্ট চার দলকে বাছাই করেছেন তিনি।

এদিকে এ মুহূর্তে ভারত, পাকিস্তান, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, নিউজিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টিতে দারুণ ছন্দে আছে। এর মধ্য থেকে চারটি দল বেছে নেওয়া সহজ নয়। তবে কঠিন সেই কাজটিই করেছেন যুবরাজ।

ভারতের সাবেক এই অলরাউন্ডারের চোখে ৪ সেমিফাইনালিস্ট হলো- ভারত, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, পাকিস্তান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী তারকা এই ক্রিকেটার।

যুবরাজের ভাষ্যমতে, ‘ভারত, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, পাকিস্তান এবার ফেবারিট।’ তবে এই চার দলকে বাছাই করার পেছনে কোনো ব্যাখ্যা দেননি তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..